শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪০ রাত
আপডেট : ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:৪৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ওয়ার্কশপ কর্মচারী নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় সড়ক দুর্ঘটনায় মোঃ মাসুদ রানা পলাশ (৩০) নামে ওয়ার্কসপ কর্মচারী নিহত হয়েছেন। সাগরিকা ইঞ্জিনিয়ার ওয়ার্কশপের বডি তৈরীরের  কাজ করতেন তিনি।

বুধবার (৮ ফেব্রুয়ারী) রাত ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সহকর্মী সাইফুল ইসলামও রিপন বলেন,ওয়ার্কশপে  কাজ শেষে মালিকের কাছ থেকে (বকশিশ) টাকা নিয়ে যাত্রাবাড়ীতে সবাই মিলে পোড়া মুরগি গ্রিল খাবে পরে সবাই বাসায় ফিরবে বলে , ওয়াকসপ থেকে পায়ে হেঁটে বের হয় ৪ বন্ধু সহকর্মী ।

পরে কাজলা ব্রিজের পাশ দিয়ে রাস্তা পার হওয়ার সময়ে একটি বডি বিহীন নতুন গাড়ির চেসিস (ইঞ্জিন) তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা পৌনে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

,ঘাতক চেসিস গাড়ি (ইঞ্জিন) টি কে পুলিশ জব্দ করেছেন। সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহ টি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছেন।

মৃত পলাশ কাজলা মক্কি মসজিদের পাশে স্কুল গলির স্থায়ী বাসিন্দা মৃত আব্দুল মান্নানের ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল ছোট। আড়াই বছর বয়সি এক সন্তানের জনক ছিলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়