শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৯ জানুয়ারী, ২০২৩, ০১:২৮ দুপুর
আপডেট : ১৯ জানুয়ারী, ২০২৩, ০৬:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরা-টঙ্গী সড়কে তীব্র যানজট

উত্তরা-টঙ্গী সড়কে তীব্র যানজট

সঞ্চয় বিশ্বাস: রাজধানীর উত্তরা থেকে টঙ্গী সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল থেকেই এমন চিত্র লক্ষ করা যাচ্ছে। তবে বিকেলের দিকে তা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু উপলক্ষ্যে মুসুল্লিদের ভিড়ের কারণে এ যানজটের সৃষ্টি। যুগান্তর, ঢাকাপোস্ট

যানজটের কারণে বনানী, বিমানবন্দর, উত্তরা ও টঙ্গী এলাকায় যাতায়াত করা যাত্রী ও বিভিন্ন পরিবহনের চালকদের ভোগান্তিতে পড়তে হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা সড়কে আটকে থাকতে হচ্ছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ সূত্রে জানা গেছে, উত্তরার যানজট অপ্রত্যাশিত নয়। আগামীকাল (শুক্রবার) থেকে তুরাগ তীরে শুরু হবে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। এজন্য দেশ-বিদেশের মুসল্লিরা দলে দলে তুরাগ তীরে যাচ্ছেন। উত্তরা এলাকায় গাড়ির চাপ বেড়ে যাওয়ায় যানজটের সৃষ্টি হয়েছে।

দেখা যায়, সকাল সকাল বনানী থেকে বিমানবন্দর হয়ে উত্তরা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। সময় বাড়ার সঙ্গে বনানী ও বিমানবন্দর এলাকায় যানজট কিছুটা কমলেও উত্তরা ও টঙ্গী এলাকায় এখনো তীব্র যানজট রয়েছে। ফলে অনেকে যাত্রী গণপরিবহন থেকে নেমে হেঁটে গন্তব্যে রওনা দিয়েছেন।

এ বিষয়ে ডিএমপির ট্রাফিকের উত্তরা বিভাগের পশ্চিম জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. সাইফুল মালিক বলেন, উত্তরা এলাকায় এমনিতেই সব সময় গাড়ির চাপ একটু বেশি থাকে। শুক্রবার থেকে শুরু হতে যাওয়া বিশ্ব ইজতেমায় অংশ নিতে মুসল্লিরা আজ থেকেই আসতে শুরু করেছেন। ফলে যানজট বেড়েছে। ইজতেমা চলাকালে উত্তরা ও টঙ্গী এলাকায় যান চলাচল এমনিতেই সীমিত থাকবে।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়