শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২৩, ১০:৫৭ রাত
আপডেট : ১৬ জানুয়ারী, ২০২৩, ১০:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুগদায় বাসা থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মুগদার দক্ষিণ মান্ডায় পলি বেগম (৪০) নামে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৬ জানুয়ারি ) বিকালে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছেন মুগদা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ শামীম আক্তার সরকার। 

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার পকিয়া গ্রামের শহিদুল ইসলাম এর স্ত্রী পলি বেগম। বর্তমানে দক্ষিণ মান্ডা পেয়ার আলী গলিতে ছেলের সাথে থাকতেন। 

মৃতার ছেলে ইমরান হাসান  পুলিশ কে জানিয়েছেন, সে একটি কুরিয়ার সার্ভিস কোম্পানীতে ডেলিভারী ম্যান হিসাবে চাকরি করেন। সে যথা রিতি প্রতিদিনের ন্যায় সকাল এগারোটার দিকে কাজে বের হয়ে যায়। বিকালে বাড়ির ম্যানেজারের মাধ্যমে সংবাদ পায়, তার মা বাথরুম গোসল করতে ডুকে আর বের হচ্ছে না, এবং কোন সাড়াশব্দ নেই। পরে সে দ্রুত বাসায় এসে দেখতে পান সেখান পুলিশ সহ এলাকার লোকজন ভীড় করছে। পরে পুলিশ সকলের উপস্থিতিতে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

পুলিশ জানিয়েছেন এ ব্যাপারে মৃতার ছেলে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। তবে কি কারণে কেন এ ঘটনা, সে বিষয়ে কিছুই জানতে পারেন নি পুলিশের ঐ কর্মকর্তা। 

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়