শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১২ জানুয়ারী, ২০২৩, ১১:৩৮ রাত
আপডেট : ১২ জানুয়ারী, ২০২৩, ১১:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কদমতলীতে গলায় ফাঁস দিয়ে দিন মজুরের আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কদমতলীতে কবির হোসেন মৃধা (৩৫) নামে এক দিন মজুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) বিকালে কদমতলী ভাড়া বাসায় ঘটনাটি ঘটে।

কদমতলী থানা পুলিশ সংবাদ পেয়ে স্বজনদের উপস্থিতিতে বিকেল সাড়ে তিনটায় তার মৃতদেহ উদ্ধার করে, আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য রাত সাড়ে আটায় দিকে পুলিশের এক কনস্টেবল কে দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। 

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।

মৃতের ছোট ভাই রুবেল হোসেন মৃধা বলেন, ভাই ও ভাবীর মধ্যে সাংসারিক পারিবারিক কোন কলহে আত্মহত্যা করতে পারে তবে তাদের মধ্যে কি নিয়ে  কলহ সে বিষয়ে জানতে পারিনি। বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা মোঃ আব্দুর রব মৃধার ছেলে কবির। বর্তমানে কদমতলীর স্মৃতিধারা এলাকায় স্ত্রী তিন কন্যা সন্তান নিয়ে একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন। তাৎক্ষণিক তার মৃত্যুর কারণ জানাযায়নি। 

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়