শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১২ জানুয়ারী, ২০২৩, ১১:৩৮ রাত
আপডেট : ১২ জানুয়ারী, ২০২৩, ১১:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কদমতলীতে গলায় ফাঁস দিয়ে দিন মজুরের আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কদমতলীতে কবির হোসেন মৃধা (৩৫) নামে এক দিন মজুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) বিকালে কদমতলী ভাড়া বাসায় ঘটনাটি ঘটে।

কদমতলী থানা পুলিশ সংবাদ পেয়ে স্বজনদের উপস্থিতিতে বিকেল সাড়ে তিনটায় তার মৃতদেহ উদ্ধার করে, আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য রাত সাড়ে আটায় দিকে পুলিশের এক কনস্টেবল কে দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। 

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।

মৃতের ছোট ভাই রুবেল হোসেন মৃধা বলেন, ভাই ও ভাবীর মধ্যে সাংসারিক পারিবারিক কোন কলহে আত্মহত্যা করতে পারে তবে তাদের মধ্যে কি নিয়ে  কলহ সে বিষয়ে জানতে পারিনি। বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা মোঃ আব্দুর রব মৃধার ছেলে কবির। বর্তমানে কদমতলীর স্মৃতিধারা এলাকায় স্ত্রী তিন কন্যা সন্তান নিয়ে একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন। তাৎক্ষণিক তার মৃত্যুর কারণ জানাযায়নি। 

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়