শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১২ জানুয়ারী, ২০২৩, ০১:৩৮ রাত
আপডেট : ১২ জানুয়ারী, ২০২৩, ১১:৪৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর ডেমরায় স্বামীর সাথে অভিমানে স্বামীকে ভিডিও কলে রেখে আঞ্জুমান আখি (২১) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১১জানুয়ারি) রাত দশটায় ডেমরা ভুট্টো চত্বর ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

অচেতন অবস্থা তাকে উদ্ধার করে রাত সোয়া ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের স্বামী সাইফুল ইসলাম সিফাত বলেন, এক বছর পূর্বে সম্পর্কের মাধ্যমে আমাদের বিবাহ হয়।আজ রাতে তার মোবাইল হাতে নিয়ে দেখি অন্য একটা ছেলের সাথে মোবাইলে চ্যাটিং চলে ওই ছেলের সাথে দুই বছর থেকে ফেসবুকে অ্যাড। এ নিয়ে দুই জনের মধ্যে তর্ক-বিতর্ক একপর্যায়ে ধাক্কা দিয়ে বলি ঘর থেকে বের হয়ে যাও। পরে রুম থেকে বের হয়ে অন্য রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়।
তার মোবাইল রেখে দেওয়ায় আমার খালামনির মোবাইল নিয়ে রুমের ভিতর থেকে আমাকে ভিডিও কল রেখে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়।

পরে দ্রুত দরজা ভেঙ্গে সেখান থেকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়