শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২২, ০৪:৫১ দুপুর
আপডেট : ১০ ডিসেম্বর, ২০২২, ০৪:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলাপুরে আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে সিদ্দিকুর রহমান (৫০) নামের এক ব্যক্তির মরদেহ‌ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম  কমলাপুর ইনসাব নামক আবাসিক হোটেল হোটেলের চারতলার ২২৬ নম্বর রুম থেকে রুম থেকে তার লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে রাত সোয়া দুইটা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই বলেন, মৃত ব্যক্তি কমলাপুরে হকারি করে হেডফোন ও বিভিন্ন সরঞ্জাম বিক্রি করতেন। মাঝেমধ্যে ওই হোটেলে থাকতেন। সর্বশেষ, গত ৭ই ডিসেম্বর রাতে  হোটেলের ওই কক্ষে  ওঠেন গতকাল শুক্রবার রাতে হোটেল কর্তৃপক্ষ রুমের ভাড়া নিতে গেলে রুম থেকে তার কোন সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দিলে দরজার ভেঙ্গে বিছানা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হয়, সে অসুস্থ বা স্ট্রোক করে মারা যেতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মৃতের ভাগ্নে ফয়েজ উল্লাহ বলেন, তার মামা কমলাপুরে হাকারি করে হেডফোন বিক্রি করতেন মাঝে মধ্যে স্টেশনে প্লাটফর্মে ঘুমাতেন প্রায় ১০-১২ বছর যাবত পরিবারের সঙ্গে তার যোগাযোগ খুবই কম ছিল। গ্রামের তেমন যেতেন না পরিবারকে ঠিকমতো খরচ দিতেন না। তিনি ঢাকাতেই থাকতেন। তার পরিবার থাকেন গ্রামে। রাতে হোটেল কর্তৃপক্ষ ও পুলিশ থেকে খবর পেয়ে ওই হোটেলে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই। পরে মতিঝিল থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

মৃত সিদ্দিক লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার কলচমা গ্রামের মৃত শফিউল্লার ছেলে। এক ছেলের জনক ছিলেন তিনি। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছোট ছিলেন।


এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়