শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৯ ডিসেম্বর, ২০২২, ০৩:৫৭ দুপুর
আপডেট : ১০ ডিসেম্বর, ২০২২, ০৪:৪৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রী সংকট দূর পাল্লার বাসে, ফাঁকা মহাসড়ক

ফাঁকা মহাসড়ক

সঞ্চয় বিশ্বাস: অন্যান্য দিনের মতো ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচলের চাপ নেই মহাসড়কে। এমন অবস্থায় ঢাকায় আসছে ফাঁকা বাস। বাংলানিউজ, জাগোনিউজ

জানা যায়, যে সব বাস যাত্রাবাড়ি থেকে ছেড়ে নারায়ণগঞ্জের ওপর দিয়ে চট্টগ্রাম-সিলেট চলাচল করে, আজ তা চলছে না। যাত্রীও নেই তেমন একটা। বন্ধ রয়েছে অনেক বাসের কাউন্টার। সকাল থেকে একেবারে ফাঁকাই রয়েছে মহাসড়ক।

অনেকেই বলছেন, ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে চাপা আতঙ্ক বিরাজ করছে জনমনে। তাই রাজধানীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সরকার বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। যেকোনো রকম নাশকতা মোকাবিলায় যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ এনেছে, যে কারণে ঢাকা থেকে ছেড়ে যাওয়া দূরপাল্লার বাসে কমে গেছে যাত্রীর সংখ্যা। তাই জেলা থেকে যাতায়াতকারী প্রায় বাসগুলোই ফাঁকা।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবুল কাশেম আজাদ বলেন, যানবাহন কম, মহাসড়ক ফাঁকা। আমরা নিরাপত্তায় আছি, সবকিছু স্বাভাবিক আছে।

এসবি২/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়