শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ০৩:৩২ রাত
আপডেট : ১৯ নভেম্বর, ২০২২, ১১:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর শ্যামপুরে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর শ্যামপুরে মিতু ফকির (২৫) নামের এক আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মৃতার স্বজনদের অভিযোগে স্বামী আইনজীবী মিরাজ কে আটক করেছে পুলিশ।

করিমুল্লাবাগ ইষ্টার্ন হাউজিংয়ের ভাড়াবাসা থেকে দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে শুক্রবার দিবাগত রাত পৌনে বারোটায় মৃত ঘোষণা করেন। 

তার মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন শ্যামপুর থানার উপপরিদর্শক এসআই আবু তালেব।
তিনি বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মৃতার ফুফাতো ভাই মাইনুল হাসান হিমেল বলেন , চার মাস আগে তাদের বিয়ে হয়। তারা দু'জনই আইনজীবী। তিনি অভিযোগ করে বলেন,  দাম্পত্য কলহের কারণে প্রায় তাদের সংসারে ঝগড়াঝাঁটি লেগে থাকতো। তিনি আত্মহত্যার প্ররোচনার অভিযোগ করেন।

মিতুর পরিবারের দাবি স্বামীর কারণেই তিনি আত্মহত্যা করেছেন। মাদারীপুর সদর উপজেলার বাহেরান্দি গ্রামের মোশারফ ফকিরের মেয়ে মিতু ফকির।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়