শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২, ০৮:৩১ রাত
আপডেট : ১৭ নভেম্বর, ২০২২, ০৮:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেড ইন বাংলাদেশ উইক শেষ হবে শুক্রবার

মনিরুল ইসলাম: রাজধানীতে সপ্তাহ ধরে চলছে মেড ইন বাংলাদেশ উইক ২০২২ (এমআইবিডব্লিউ)। অনুষ্ঠানটিতে কোয়ালিটি পার্টনার এবং নির্বাচিত উপস্থাপক হিসেবে কাজ করছে বিশ্বব্যাপী শিল্পের শীর্ষস্থানীয় গুণমান নিশ্চিতকারী প্রতিষ্ঠান ‘ইন্টারটেক’। এমআইবিডব্লিউ'র এই প্রদর্শনীর শুরু হয় ১২ নভেম্বর শুক্রবার। শেষ হবে ১৮ নভেম্বর। 

বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) আয়োজিত এটি একটি মর্যাদাপূর্ণ অনুষ্ঠান। এতে বাংলাদেশ অ্যাপারেল এক্সচেঞ্জ (বিএই) এর সাথে অংশীদারিত্ব, উদ্যোগ, উদ্ভাবন এবং অগ্রগতি প্রদর্শন করবেন বাংলাদেশের পোশাক নির্মাতারা। অনুষ্ঠানটি  প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিল্পনেতৃবৃন্দের ভিশন অর্জনের একটি পদক্ষেপ। বাংলাদেশকে বিশ্বব্যাপী প্রিমিয়াম ফ্যাশন সোর্সিং হাব হিসেবে স্থানান্তর করতে এগুচ্ছে দেশের খুচরা বিক্রেতা এবং ব্র্যান্ডসমূহ। 

সপ্তাহব্যাপী অনুষ্ঠানটি শিল্প বিশেষজ্ঞ, সিদ্ধান্ত গ্রহণকারীসহ সব ধরনের স্টেকহোল্ডারদের একত্রিত প্লাটফর্ম হিসেবে কাজ করছে। যেখানে কর্তৃপক্ষ, সমিতি, সরবরাহ চেইন অংশীদার, এবং আন্তর্জাতিক সংস্থা সবাই একসাথে কাজ করবে। ভবিষ্যতের জন্য স্থায়িত্ব এবং দায়িত্বশীল ব্যবসা সম্মিলিতভাবে প্রচারে একটি রোডম্যাপ হিসেবে এই আয়োজনটি সহযোগিতা করবে।

ইন্টারটেক, তার ১৩০ বছরের সমৃদ্ধ অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে শুধুমাত্র শিল্পের চ্যালেঞ্জগুলিই বোঝে না, গুণগতমানের নিশ্চয়তা অর্জনের জন্য ব্যবসার সর্বোত্তম কৌশলগুলি সনাক্ত করে।

আরও ভাল এবং আরও টেকসই সরবরাহ চেইন তৈরি করতেও সক্ষম হয়। ইন্টারটেক মনে করে, আপনার টোটাল কোয়ালিটি পার্টনার হিসেবে, আমরা আপনাকে সমর্থন করতে এখানে আছি, আপনার কোম্পানি এবং শেষ-ভোক্তাদের জন্য সর্বোত্তম-শ্রেণির সমাধান গ্রহণ এবং বাস্তবায়নও করে থাকে ইন্টারটেক।

এমআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়