শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ নভেম্বর, ২০২২, ০৭:৪৭ বিকাল
আপডেট : ০১ নভেম্বর, ২০২২, ০৭:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খেলাধুলার উন্নয়নে অবদান রাখায় মেয়রকে সম্মাননা সনদ দিলেন কিরগিজিস্তান

সুজিৎ নন্দী: ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম বলেছেন, খেলাধুলার একটি বৈশ্বিক রূপ আছে। এটি আমাদেরকে একই ছাতার নিচে কাজ করার সুযোগ করে দেয়। পৃথিবীর সব প্রান্তেই একই নিয়মে খেলা হয় এবং এ সময় কারো মাঝে কোনো ভেদাবেদ থাকে না। 

মেয়র আরও বলেন, পৃথিবী জুড়ে যে হানাহানি চলমান তা কেবল খেলাধুলার মাধ্যমে মিটিয়ে ফেলা সম্ভব। কোথাও কোনো হানাহানি হবে না বরং আমাদের মাঝে জাতি ও দেশগত সম্প্রীতি বাড়বে।

ভলিবল খেলার উন্নয়ন ও অলেম্পিক আন্দোলনে অবদান রাখায় ঢাকা উত্তর সিটির মেয়রকে সম্মাননা সনদ দিলেন কিরগিজিস্তান। কিরগিজিস্তানের জাতীয় অলেম্পিক কমিটির পক্ষ থেকে এই সম্মাননা দেওয়া হয়।মঙ্গলবার(১নভেম্বর) প্রধান কার্যালয়ে কিরগিস্তানের একজন প্রতিনিধি মেয়রের হাতে এই সম্মাননা সনদ তুলে দেন।

এ সময় তিনি সামনের দিনগুলিতে খেলাধুলার আন্দোলকে আরো জোরদার করার আশাবাদ ব্যক্ত করেন।জানা যায়, মেয়র আতিকুল ইসলাম বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি এবং এশিয়ান ভলিবল কনফেডারেশনের বোর্ড অব অ্যাডমিনিস্ট্রেশনের সদস্য।
 
এসএন/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়