শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২২, ০৩:১১ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২২, ০৩:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে খেলনা পিস্তল-ওয়াকি টকিসহ ভুয়া পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর আদাবর থানার সূচনা কমিউনিটি সেন্টারের বিপরীতে চাঁদাবাজির সময় আসিফ হোসেন (২৬) নামে এক ভুয়া পুলিশকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় চাঁদাবাজির সময় স্থানীয় জনতা আটক করে তাকে পুলিশে দেয়। এসময় তার কাছ থেকে খেলনা পিস্তল, ওয়াকি টকি ও একটি পুলিশের ক্যাপ জব্দ করা হয়েছে।

আদাবর থানার উপ-পরিদর্শক এসআই মো. সুজানুর বলেন, সন্ধ্যায় পুলিশ পরিচয় দিয়ে অটো রিকশায় চাঁদাবাজির সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ সময় তার কাছ থেকে খেলনা পিস্তল ওয়াকি টকি, পুলিশের ক্যাপ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সে দীর্ঘদিন যাবত পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল। তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানা একটি মামলা রয়েছে। বর্তমানে তিনি মোহাম্মদপুর থানার চন্দ্রিমা মডেল টাউনের ডি-ব্লকের ২১ নম্বর বাসায় থাকেন। তার বাবার নাম মো. ওয়াহিদ। এ ঘটনায় তার বিরুদ্ধে আদাবর থানায় একটি মামলার দায়েরের প্রস্তুতি চলছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়