শিরোনাম

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২২, ০২:০৫ রাত
আপডেট : ২৪ অক্টোবর, ২০২২, ০২:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে ১০ বছরের শিশুর অস্বাভাবিক মৃত্যু

মোস্তাফিজুর রহমান: রাজধানীর পশ্চিম যাত্রাবাড়ীর ওয়াসা রোডে একটি বাসায় লেখাপড়ার জন্য বাবা বকা দেওয়া  অভিমানে মনিয়া আক্তার মনি (১০) নামের কন্যা  শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার। মৃত কন্যা  শিশুটি যাত্রাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়তো। রোববার  দিবাগত রাত সাড়ে দশটায় এ ঘটনাটি ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাত ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে কন্যা শিশুটিকে মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা মুসলেউদ্দিন জানান, সন্ধ্যায় পাশের বাসার এক শিশুর সঙ্গে পড়া বাদ দিয়ে খেলছিলো মুনিয়া। সে কারণে লেখাপড়ার জন্য বকা দিয়েছিলাম। পরে রুমে ঘুমিয়ে পড়ে। রাতে খাবার জন্য ডেকে উঠালে। বলছিল আমি বাথরুম থেকে মুখ ধুয়ে আসি।  অনেক সময় পেরিয়ে গেলেও  না আশায়। তখন বাথরুমের দরজার উপরে  ফাঁকা জায়গা দিয়ে ওর  মা ও বড় বোন দেখতে পায় মটরের টানা লোহার পাইপের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়েছে।

পরে সেখান থেকে দরজা ভেঙ্গে উদ্ধার করে। তাকে অচেতন অবস্থায় রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন মনিকে।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃত দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত করা হয়েছে।

মৃত কন্যা শিশুটির গ্রামের বাড়ি বরিশাল জেলার কাউনিয়া উপজেলার হায়াতসার গ্রামে। বর্তমানে পশ্চিম যাত্রাবাড়ী ওয়াসা রোডের রোডে পরিবারের সাথে ভাড়া বাসায়  বাসায় থাকতো থাকত।

প্রতিনিধি/ এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়