শিরোনাম

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২২, ০৭:৫৭ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২২, ০৭:৫৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলাপুর ও ক্যান্টেনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে নারীসহ দুজনের মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কমলাপুর ও ক্যান্টেনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে পৃথক ঘটনায় এক নারীসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার (২০ অক্টোবর) মরদেহ দুটি উদ্ধার করা হয়। এরপর আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফিরোজ আহামেদ চৌধুরী। 

তিনি বলেন, কমলাপুর রেলস্টেশনের পাবলিক টয়লেটে বৃহস্পতিবার দুপুর একটার দিকে এক ব্যাক্তি অজ্ঞাত পুরুষ (৫০) এর মরদেহ উপুর করা অবস্থায় পরে ছিল।

সেখানে যাত্রীরা (পাবলিক) দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ দ্রুত তাকে উদ্ধার করে আড়াইটার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। তার পরনে ছিল চেক লুঙ্গি। ধারনা করা হচ্ছে, বাথরুমে গিয়ে হয়তো স্টোক করে মারা যেতে পারেন। 

অপরদিকে, একই দিন সকাল পৌনে ছয়টার দিকে ক্যান্টনমেন্ট রেলস্টেশন থেকে অজ্ঞাত (৬০) বছর বয়সী বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করা হয়। তার মাথায় আঘাত ছিল। 

পুলিশের ধারনা, ভোরে কোন ট্রেনের সাথে ধাক্কায় মাথায় আঘাতপ্রাপ্ত হয় ঘটনাস্থলে মারা যান তিনি। সংবাদ পেয়ে সকাল সাড়ে আটায় মরদেহটি উদ্ধার করে ঢামেক মর্গে পাঠানো হয়েছে। দুটি ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়