শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২২, ০৬:০৪ বিকাল
আপডেট : ১২ অক্টোবর, ২০২২, ০৬:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর রামপুরায় ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে তরুণীর মৃত্যু

মোস্তাফিজুর: রাজধানীর রামপুরার বনশ্রীতে ছয়তলা ভবনের ছাদ  থেকে লাফিয়ে পড়ে ফাহমিদা রহমান নন্দিনি (৩০) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে। বুধবার (১২ অক্টোবর) দুপুর দেড়টায় এ ঘটনাটি ঘটে।

সংবাদ পেয়ে রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরিফ উদ্দিন, বনশ্রী সি ব্লক, সাত নম্বর রোডের তাদের বাসার সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রকৃয়া শেষে বিকাল পাঁচটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পরিবারের বরাদ দিয়ে পুলিশের ঐ কর্মকর্তা জানিয়েছেন, ফাহমিদা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অর্নাস থার্ড ইয়ার পর্যন্ত পড়া শোনা করে, পরে আর করেন নি।

তিনি অবিবাহিত ছিলেন। চাকরির চেষ্টাও করছিলেন। তার বাবা খলিলুর রহমান সৌদি প্রবাসী ছিলেন। গত বছর জানুয়ারী তে তিনি মারা গেছেন। সেই থেকে দুই বোন আর মা ঐ ৬তলা ভবনের ৬ষ্ঠ তলায় থাকতেন। ঐ টা ছিল তাদের নিজেদের ফ্লাট।

দুই বোনের মধ্যে তিনি ছিলেন বড়। পুলিশ প্রাথমিকভাবে ধারোনা করছেন হতাশাগ্রস্ত হয়ে উক্ত ঘটানাটি ঘটিয়েছেন। এছাড়া অন্য কোনো কারণ রয়েছে কিনা, তা ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর বলা যাবে।

এম/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়