শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর, ২০২২, ০৬:০২ বিকাল
আপডেট : ০৭ সেপ্টেম্বর, ২০২২, ০৭:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লাব্বাইক পরিবহনকে ৬ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:  রাজধানীতে বাসে যাত্রীদের কাছ থেকে ভাড়া বেশি নেওয়ায় লাব্বাইক পরিবহনের একটি গাড়িকে ৬ হাজার টাকা জরিমানা করেছে পুলিশ। বুধবার (০৭ সেপ্টেম্বর) সকালে ফার্মগেট এলাকায় এই জরিমানা করা হয়।

জানা গেছে, সকালে বাসাবো বিশ্বরোড এলাকায় ফ্লাইওভারের কাছে ঢাকা মেট্রো ব-৩৭৩৬ নম্বরের একটি গাড়িতে ওঠে কয়েকজন যাত্রী। এসময় ওয়েবিলের নামে চেকপোস্ট বসিয়ে সরকার নির্ধারিত ভাড়ার চেয়েও বেশি ভাড়া নেওয়া হচ্ছে যাত্রীদের কাছ থেকে।

এ নিয়ে যাত্রীদের সঙ্গে গাড়ির সুপারভাইজারের বাকবিতন্ডা হয়।বাসে থাকা এক যাত্রী বাসাবো থেকে আসাদগেট যাওয়ার জন্য খুচরা টাকা না থাকায় ৫০টাকার নোট দেন।

পরে সুপারভাইজার তাকে ১৫ টাকা ফেরত দিলে ওই যাত্রী বলেন চার্ট অনুযায়ী ২৩টাকা ভাড়া, বেশি কেন নিবেন। এসময় সুপারভাইজার তাকে জানায় ফার্মগেট থেকে গাবতলি পর্যন্ত যেখানেই নামেন ৩৫ টাকা দিতে হবে। না দিলে ১৫ টাকা দিয়ে খামার বাড়ি নেমে যেতে হবে।

এসময় ওই যাত্রী শেরেবাংলানগর এলাকায় ট্রাফিকের সহকারি কমিশনারকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করেন। পরে ফার্মগেট এলাকায় পৌঁছালে ট্রাফিক পুলিশ গাড়ি থামিয়ে উপস্থিত যাত্রীদের থেকে ভাড়া বেশি আদায়ের অভিযোগের সত্যতা পায়।

এ সময় চালক মোঃ রুবেল (৩২) এর কাছে লাইসেন্স ও গাড়ির কাগজপত্র দেখতে চায়। গাড়ির কাগজপত্র না পাওয়ায় ও ভাড়া বেশি নেওয়ার অভিযোগে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

ফার্মগেটে ট্রাফিকের কর্তব্যরত পুলিশ কর্মরত মঞ্জুরুল জানান, যাত্রীদের কাছে ভাড়া বেশি নেওয়ায় একযাত্রীর অভিযোগের প্রেক্ষিতে ও গাড়ির কাগজ না থাকায় লাব্বাইক পরিবহনের ওই গাড়িকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়