শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৪:২৯ দুপুর
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৪:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে আহত কর্মচারীর মৃত্যু

ভবন থেকে পড়া

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মিরপুর মডেল থানাধীন শেওড়া পাড়া, স্টার পার্ক হোল্ডিং প্রাঃ লিঃ এ কর্মরত বাবুল হাওলাদার (৪৫) নামের এক কর্মচারীর (সাইড এসিস্টেন্ট) নির্মাণাধীন চারতলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যু হয়েছে।

শনিবার সকাল সাড়ে ছয়টায় দুর্ঘটনাটি ঘটে। সকালে সাইড দেখাশুনা করার সময় নির্মানাধীন ভবনের ০৪ তলার ছাদ থেকে অসাবধানতাবশত পড়ে গিয়ে গুরুতর আহত হয় বাবুল।

সহকর্মীরা তাকে উদ্ধার করে সকাল সাড়ে সাতটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ নং ওয়ার্ড ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সকাল দশটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা জানিয়েছেন নিহতের শ্যালক মোঃ পারভেজ।

মৃত বাবুল ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার গোলকাঠি গ্রামের মৃত বশির হাওলাদারের ছেলে। বর্তমানে শেওড়াপাড়াতেই থাকতেন। তার পরিবার থাকেন গ্রামে।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়