শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০১ সেপ্টেম্বর, ২০২২, ০৩:১৫ রাত
আপডেট : ০১ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিকৃত যৌনাচারে বাধ্য করায় তৃতীয় লিঙ্গের ডায়নাকে খুন করে লাদেন

নিউজ ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগে মাকসুদুর রহমান ওরফে ডায়না নামে তৃতীয় লিঙ্গের একজনকে হত্যার অভিযোগে শোয়েব আক্তার লাদেন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তকারীরা বলছেন, যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পাওয়া ডায়না গোলাপবাগের বাসায় ভাড়া থাকতেন। লাদেন ওই বাড়ির গৃহকর্মী ছিলেন। তাদের মধ্যে অনৈতিক সম্পর্কের জেরে ডায়নাকে হত্যা করা হয়।

হত্যার পর ১১ দিন ডায়নার লাশ ঘরে পড়ে ছিল। গত ২৭ আগস্ট রাতে ওই বাসা থেকে ডায়নার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

আজ বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে পুলিশের ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) জিয়াউল আহসান তালুকদার বলেন, ২৭ আগস্ট বিকেলে রাজধানীর ওয়ারীর গোলাপবাগের একতলা বাড়ির ভেতরের কক্ষ থেকে ডায়নার মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত সোমবার শেরপুরের নালিতাবাড়ী থেকে লাদেনকে গ্রেপ্তার করা হয়। 

গত মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন লাদেন। ডায়নার বাসায় গৃহকর্মীর কাজ করতেন লাদেন। টাকার বিনিময়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হতো। হত্যাকাণ্ডের কিছুদিন আগে লাদেন বিয়ে করেন। বিয়ের পরও তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক ছিল। লাদেনের বিয়ের বিষয়টি ডায়না মেনে নিতে পারছিলেন না। অন্যদিকে লাদেন চাচ্ছিলেন সম্পর্ক শেষ করে মুক্ত জীবনে ফিরতে। কিন্তু টাকার প্রলোভনে ডায়না লাদেনকে আটকে রাখতে চান।

জবানবন্দির সূত্রে ঘটনার বর্ণনা দিয়ে জিয়াউল আহসান তালুকদার বলেন, ১৬ আগস্ট বাসার টেবিলে থাকা হাতুড়ি দিয়ে ডায়নার মাথায় আঘাত করেন লাদেন। মাথায় ও হাঁটুতে উপর্যুপরি আঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে বের হয়ে বন্ধ মূল ফটক টপকে পালিয়ে যান লাদেন। এরপর দেশে থাকা ডায়নার ফুফাতো ভাই তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

জিয়াউল আহসান বলেন, ডায়না আশপাশের কারো সঙ্গে মিশতেন না। একতলা ওই বাড়ির দেয়াল অনেক উঁচু ছিল, তাই এত দিন মরদেহ পড়ে থাকার পরও আশপাশের কেউ টের পায়নি। ডায়নার পরিবারের সবাই যুক্তরাষ্ট্রের নাগরিক। দুই-তিন বছর ধরে ডায়না গোলাপবাগের বাসায় ভাড়া থাকতেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়