শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৫:৫১ বিকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৫:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় বিস্ফোরণে রিক্সাচালক ও মালিকসহ দগ্ধ ৮

শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট

মোস্তাফিজুর রহমান: রাজধানীর উত্তরা কামারপাড়া রাজার বাড়ি পুকুরপাড় এলাকায় একটি রিক্সার গ্যারেজ ও একই সাথে ভাঙারি দোকানে বিস্ফোরনে গ্যারেজ মালিক ও রিক্সা চালকসহ ৮জন দগ্ধ হয়েছেন। শনিবার দুপুর ১২ টায় এ ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে বিকেল তিনটা শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দগ্ধরা হলেন, হলেন আলামিন (৩৫), মাসুম (৩৮), মোঃ শফিকুল (২৫), মোঃ শাহিন(২৫), আলমগীর (২৩), নুর হোসেন (৫৫), মিজানুর রহমান মিজান(৩৫), উভয় রিকশাচালক ও অপরজন হলেন গাজী মাজহারুল (৪৫) গ্যারেজ ও ভাঙ্গারির দোকান মালিক।

দগ্ধ হওয়া শাহীন জানান, ভাঙ্গারির দোকানের পুরাতন মালামাল থেকে পানির ড্রেনে পরে যায় সেখান থেকে তা উঠানোর সময় হঠাৎ ভাংঙারির দোকানে বিকট শব্দে বিস্ফোরণে আগুনে তারা দগ্ধ হয়।

রিকশাচালক মোঃ জুয়েল জানান, যতটুকু জানতে পেরেছি ভাঙারি মালামাল হেমার দিয়ে ভাঙ্গার সময় হঠাৎ বিস্ফোরণ ঘটেয। এরপর দগ্ধ অবস্থায় প্রথমে ইস্ট ওয়েস্ট হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক এস এম আইউব হোসেন জানান, দগ্ধ প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক। গড়ে ৬০ থেকে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়