শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২২, ০৪:১১ দুপুর
আপডেট : ০৪ আগস্ট, ২০২২, ০৪:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভেজাল খাদ্য ও পানীয় তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার ১ 

সুজন কৈরী: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে অবৈধভাবে ভেজাল খাদ্য ও পানীয় তৈরির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেপ্তারকৃতের নাম- জাহাঙ্গীর আলম সরদার। বুধবার কামরাঙ্গীরচরের আলীনগরে একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, কামরাঙ্গীরচর  থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলার এজাহারনামীয় পলাতক আসামী জাহাঙ্গীর আলম সরদারকে গ্রেপ্তারে রাজধানীতে অভিযান চালানো হয়। এ সময় আলীনগর ১নং গলির ফিরোজের বাসার নিচ তলায় জাহাঙ্গীরের ভাড়া করা কারখানায় অবৈধভাবে ভেজাল খাদ্য ও পানীয় তৈরির বিষয়ে তথ্য পেয়ে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে মমতা সুপার চাটনী ৫০ প্যাকেট ও ২ রিল মমতা সুপার ড্রিংক লেখা খালি পলিপ্যাক জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেপ্তার জাহাঙ্গীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে অস্বাস্থ্যকর ভেজাল পানীয় তৈরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতেন। 

গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়