শিরোনাম

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২২, ০৪:২০ দুপুর
আপডেট : ০১ আগস্ট, ২০২২, ০৪:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের ৪৩ দিন পর দুই কলেজ শিক্ষার্থী উদ্ধার 

নাহিদ ও নাছিম

মাসুদ আলম: রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে নিখোঁজের ৪৩ দিন পর যমজ দুই ভাই  নাছিম ইসলাম ও  নাহিদ ইসলামকে উদ্ধার করে পুলিশ। শনিবার সন্ধ্যায় খিলগাঁও ফ্লাইওভারের নিচে বিক্রমপুর স্টোর নামে একটি বিরিয়ানীর দোকান থেকে তাদের উদ্ধার করা হয়। পরে তাদেরকে পরিবারের জিম্মায় দেওয়া হয়।  

ভাটারা থানার ওসি সাজেদুর রহমান সাজিদ বলেন, গত ১৭ জুন ভাটারা থানার খিলবাড়রটেক অটোস্ট্যান্ড এলাকার নিজ বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি নাছিম ও নাহিদ। তারা বাসায় ফিরে না আসায় সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করা হয়। তাদের খুঁজে না পাওয়ায় তার বড় ভাই ১৫ জুলাই ভাটারা থানায় সাধারণ ডায়েরি করেছেন। 

তিনি আরও বলেন, তারা বাসা থেকে বেরিয়ে যাওয়ার সময় কোনো মোবাইল ফোন নেয়নি। যাতে তাদের সন্ধান না পাওয়া যায়। পরে নাহিদ অন্য একজনের মোবাইল ফোনে তার ফেসবুক আইডি ওপেন করে তার খালাতো ভাইকে মেসেঞ্জারে লেখেন খালুকে দেখলাম বৃষ্টিতে ভিজতেছে।

পরে তার খালুর সঙ্গে কথা বলে এসআই মাসুদুর রহমান তাদের উদ্ধার করে। পরিবার থেকে তাদের পড়াশোনার চাপ দেওয়ার কারণে বাবা-মার সঙ্গে রাগ করে বাসা থেকে বেরিয়ে যায়। জিজ্ঞাসাবাদে তারা জানায় বিরিয়ানি দোকানে তারা ভাল ছিলো।

দুই শিক্ষার্থীকে বলেছি তাদের টাকার প্রয়োজন হলে আমার কাছে আসতে। তদন্ত কর্মকর্তা ও ভাটারা থানার এসআই মাসুদুর রহমান বলেন, নাছিম এইচএসসি প্রথম বর্ষ ও নাহিদ এইচএসসি পরীক্ষার্থী। তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাদের উদ্ধার করা হয়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়