শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২২, ০৭:১৬ বিকাল
আপডেট : ৩১ জুলাই, ২০২২, ০৭:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরপুর বেড়িবাধে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ৮

সড়ক দুর্ঘটনা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর শাহ আলী থানাধীন নবাব বাগ মিরপুর বেড়িবাধ নবাবের বাগ মোড়ে যাত্রীবাহী বাস কিরণমালা ও লেগুনা সংঘর্ষে ২ জন নিহত এবং অন্তত ৮ জন আহত হয়েছে। ঘটনায় আহতরা ঢাকা মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। দুপুর ২ টার দিকে ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় নিহতরা হচ্ছেন- জোবায়ের ও রবিউল রুবেল ইসলাম। সোহরাওয়ার্দীতে জোবায়ের ও ঢামেক হাসপাতালে বিকাল ৫ টার দিকে মারা যান রুবেল। রুবেলের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, রুবেলের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতদের মধ্যে রুবেলের বাবার নাম শাহজাহান মন্ডল, বাড়ি কুষ্টিয়া দৌলতপুর উপজেলায়। তিনি বর্তমানে মিরপুর এলাকায় থাকতেন। পেশায় তিনি রিকশা চালক ছিলেন বলে জানা গেছে। জোবায়ের নিকটতম আত্বীয় না পাওয়ায় তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। জানা গেছে, সে মিরপুর  কমার্স কলেজের এইচএসসি ২ বর্ষের শিক্ষার্থী ছিল। 

বাকি আহতরা হচ্ছেন, আলামিন, অনিক, মিলন গাজী, রানি প্রমুখ। ঘটনার সত্যতা নিশ্চিত করেন শাহআলী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সোহরাওয়ার্দী ও ঢামেক মর্গে রাখা হয়েছে। তিনি বলেন, ঘাতক বাস কিরণমালা পরিবহনটিকে জব্দ করা হয়েছে। 

উদ্ধারকারী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লেগুনা যাত্রী নিয়ে মিরপুরের দিকে আসছিলো, অপরদিকে মিরপুর থেকে গাজীপুর কোনাবাড়ী গামী যাত্রীবাহী বাসটি যাচ্ছিল। এ সময় তাদের মধ্যে মুখোমুখী সংঘর্ষ হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়