শিরোনাম

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২২, ০৮:০০ রাত
আপডেট : ২৫ জুলাই, ২০২২, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোগান্তি কমিয়ে সেবার মান বাড়াতে প্রশিক্ষণের বিকল্প নেই: মেয়র আতিক

মেয়র আতিক

সুজিৎ নন্দী: ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম বলেছেন, সিটি করপোরেশনের প্রধান কাজ নাগরিক সেবা নিশ্চিত করা। করপোরেশন থেকে সেবা নিতে এসে কেউ যাতে ভোগান্তিতে না পড়ে সেই বিষয় সতর্ক থাকতে হবে। অ্যাডভান্স লেভেলে যে নগরগুলি সেবা প্রদান করছে তাদের সাথে আমাদের অভিজ্ঞতা বিনিময়ের প্রয়োজন রয়েছে। 

মেয়র বলেন, ঢাকা একটি জনবহুল শহর। অল্প জায়গায় অনেক লোকজন বসবাস করে। তাই দক্ষতা বাড়াতে কর্মশালার দরকার আছে। নগর ব্যবস্থাপনা কাজে বিভিন্ন নগরের কর্মরতদের অভিজ্ঞতা বিনিময়ে এবং উত্তম চর্চা সম্পর্কে ধারণা নেয়ার মাধ্যমে কর্মকর্তারা তাদের অর্জিত জ্ঞান বৃদ্ধি করতে পারবে এবং সেবা প্রদানে অধিকতর উৎকর্ষতা অর্জন করবে। 

সোমবার ওয়েস্টিন হোটেলে ডিএনসিসির কর্মকর্তাদের নগর ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা বাড়াতে তিনদিন ব্যাপী যুক্তরাষ্ট্রের কমার্শিয়াল বিভাগের সিএলডিপি এবং ডিএনসিসির যৌথ আয়োজনে এই কর্মশালার দ্বিতীয় দিনের বক্তব্যে মেয়র একথা বলেন।

সিএলডিপি’র পক্ষ থেকে সিএলডিপির উপপ্রধানজো ইয়াং এবং মায়ামি ডেট কাউনটির সাবেক কর্মকর্তা হোসে গলন উপস্থিত ছিলেন। প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজাসহ প্রধান স্বাস্থ্য কর্মকর্তা, প্রধান প্রকৌশলিসহ বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন। তিনদিন ব্যাপী এই কর্মশালায় করপোরেশনের ১২০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়