শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৪ জুলাই, ২০২২, ০৪:১৩ দুপুর
আপডেট : ২৪ জুলাই, ২০২২, ০৪:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলেশা মার্টের টাকা ফেরত পেতে প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

আলেশা মার্ট

সুজন কৈরী: আলেশা মার্টের টাকা ফেরত পেতে মানববন্ধন করেছেন ভুক্তভোগীরা। রোববার সকাল ১১টায় কাওরান বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সামনে তারা এই মানববন্ধন করেন। এ সময় তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। 

ভুক্তভোগী ও আলেশা মার্ট কাস্টমার্স ফোরামের সমন্বয়ক আব্দুল্লাহ নয়ন গণমাধ্যমকে বলেন, আলেশা মার্টের চেয়ারম্যান মনজুর আলম শিকদারের কাছে গ্রাহকদের ২৩০ কোটি টাকা পাওনা রয়েছে। আমি চারটি মোটরসাইকেল অর্ডার দিয়ে চার লাখ ৪৭ হাজার টাকা পাওনা রয়েছি। তারা আমাদের টাকাও দিচ্ছে না, আবার মোটরসাইকেলও দিচ্ছে না। আমাদের টাকা ফেরতের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

তিনি আরও বলেন, ৪৫ দিনের কথা বলে ১৪ মাস হয়ে গেছে। কিন্তু তারা টাকা প্রোডাক্ট কিছুই দিচ্ছে না। মনজুর আলম সিকদার বিভিন্নভাবে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে আসছে। টাকা কবে ফেরত পেতে পারি এ বিষয়েও কিছু বলছেন না। সব মিলিয়ে ২৩০ কোটি টাকা আমরা তার কাছে পাবো।

আরেক ভুক্তভোগী কামরুল হাসান বলেন, আলেশা মার্ট থেকে ৩২ লাখ টাকার পণ্য অর্ডার করি। এক বছরে বেশি সময় হয়ে গেল এখন পর্যন্ত তারা প্রোডাক্টও দিচ্ছে না, টাকাও ফেরত দিচ্ছে না। আমরা খুব অসহায় অবস্থায় আছি। প্রধানমন্ত্রী ও বাণিজ্য মন্ত্রণালয়ের কাছে আমরা আবেদন করি, যেন আলেশা মার্টের চেয়ারম্যান মনজুর আলম সিকদার আমাদের টাকা ফেরত দেয়। ভুক্তভোগী ইরফান মাহমুদ বলেন, আলেশা মার্টে ৮ লাখ ৯১ হাজার টাকার মোটরসাইকেল অর্ডার দেওয়া রয়েছে। কিন্তু সেগুলো পাইনি। তারা বনানী থেকে পালিয়ে বিভিন্ন জায়গায় অফিস নিচ্ছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়