শিরোনাম
◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ ◈ সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধে ‘বিশেষ অভিযান’ জোরদারের নির্দেশ আইজিপির ◈ রাজনৈতিক দল নিষিদ্ধের বিষয়ে যা জানাল প্রধান উপদেষ্টার প্রেস উইং ◈ গ্রেপ্তারি পরোয়ানা জারি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে ◈ এবার হজের খরচ কমে যাবে: ধর্ম উপদেষ্টা ◈ ৪৩তম বিসিএসের ক্যাডারদের চাকরিতে যোগদান পেছাল ◈ মোহাম্মদপুরে যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতার ৭৯: ‘নৈরাজ্য’ ঠেকাতে যেসব পদক্ষেপ নেওয়া হচ্ছে ◈ ‘এক দুপুরে, হাসিনার পুকুরে...’

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ১১:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভুয়া সমন্বয়ক পরিচয়ে উত্তরার বেইজিং হোটেলে চাঁদাবাজি, গ্রেফতার ১ 

মাসুদ আলম : সমন্বয়ক  পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম  এলাকা থেকে আব্দুল মান্নান শিহাব নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব- ১ এর সদস্যরা। সোমবার বিকেলে তাকে গ্রেফতার করা হয়। 
 
সাম্প্রতিক সময়ে ঢাকাসহ সারাদেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের ভুয়া পরিচয় দিয়ে বিভিন্ন আবাসিক হোটেল, মার্কেট, ফুটপাত, বাজার, দোকান, খাবার হোটেলসহ বিভিন্ন জায়গায় অনৈতিক সুবিধা আদায়ের উদ্দেশ্যে চাঁদাবাজি করে আসছে কতিপয় দুষ্কৃতিকারী।
 
এরই প্রেক্ষিতে গত ২৪ অক্টোবর উত্তরা ৩ নম্বর সেক্টরের বেইজিং হোটেলে চাঁদাবাজি করতে গিয়ে কতিপয় চাঁদাবাজ যৌথ বাহিনী কর্তৃক গ্রেফতার হয়। উক্ত ঘটনার জড়িত পলাতক আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-১ এর আভিযানিক দল বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
 
শিহাব ভুয়া ছাত্র সমন্বয়ক পরিচয় দিয়ে রাজধানীর উত্তরার একটি হোটেলে চাঁদাবাজির ঘটনায় জড়িত কথা  স্বীকার করে।  গ্রেফতারকৃত চাঁদাবাজের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
  • সর্বশেষ
  • জনপ্রিয়