শিরোনাম
◈ অনলাইনে যেভাবে আয়কর রিটার্ন দাখিল করবেন ◈ নির্বাচনের সময়সীমা নিয়ে 'অনিশ্চয়তা', বিভিন্ন মহল থেকে যেসব বক্তব্য এসেছে ◈ সেনাবাহিনীর বিশেষ অভিযান মোহাম্মদপুরে, থানার সামনে গভীর রাতে আটকদের স্বজনদের ভিড় ◈ অমুসলিমদের নিয়ে কমিটির বিষয়ে যা জানাল জামায়াত ◈ সৌদি আরবে ৬৯ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট প্রদানের সিদ্ধান্ত ◈ মালয়েশিয়ায় সর্বত্র চলছে অবৈধ অভিযান, পালাতে গিয়ে বাথরুমের জানালায় আটকা প্রবাসী ◈ বিশেষ অভিযানে মোহাম্মদপুরে সেনাবাহিনী, যা জানা গেল (ভিডিও) ◈ কমলাপুর স্টেশনের স্ক্রিনে ‘আ.লীগ জিন্দাবাদ’, দুই কর্মী বরখাস্ত ◈ সেন্ট মার্টিন দ্বীপে দেখা দিয়েছে ২০ ধরনের নতুন বিপদ ◈ কোনো গণমাধ্যম বন্ধ হবে না : প্রেস সচিব

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ১২:১৯ রাত
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৪:০৮ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশেষ অভিযানে মোহাম্মদপুরে সেনাবাহিনী, যা জানা গেল (ভিডিও)

মিনি সুপার শপে ডাকাতির ঘটনায় রাজধানীর মোহাম্মদপুরে বিশেষ অভিযান পরিচালনা করছে সেনাবাহিনী। অভিযানে ইতোমধ্যে দুই কিশোর গ্যাংয়ের অন্তত ৪৫ জনকে আটক করা হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) রাত সোয়া ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকায় সেনাবাহিনীর বিশেষ অভিযান চলমান রয়েছে।

জানা গেছে, শুক্রবার (২৫ অক্টোবর) রাতে মোহাম্মদপুরের বছিলা এলাকায় ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে একটি সুপার শপ ও মোবাইল ব্যাংকিংয়ের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। দোকানের সিসি ক্যামেরায় দেখা যায়, ডাকাতদলের হাতে ধারালো অস্ত্র ছিল। প্রায় একই সময়ে কাছের আরেকটি মোবাইল ব্যাংকিংয়ের দোকানে হামলা চালিয়ে নগদ টাকা নিয়ে যায় তারা।

গত কয়েকদিন ধরেই মোহাম্মদপুর এলাকায় ডাকাতি, ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রম বেড়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। এরমধ্যেই শনিবার রাতে মোহাম্মদপুরে যৌথ অভিযানে নামে সেনাবাহিনী। অভিযানে ইতোমধ্যে দুই কিশোর গ্যাংয়ের অন্তত ৪৫ জনকে আটক করা হয়েছে। সেই সঙ্গে বিশেষ অভিযানে একে একে ধরা পড়ছে ডাকাত, ছিনতাইকারী ও কিশোর গ্যাংয়ের সদস্যরা।

র‍্যাব-২ ও সেনাবাহিনীর যৌথ ওই অভিযানে ইতোমধ্যে মিনি সুপার শপে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার প্রধান আসামি মো. আসলাম ওরফে রুবেল ওরফে আলমকে (৩২) আটক করা হয়েছে। শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তাকে আটক করা হয়। উৎস: চ্যানেল২৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়