শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ১২:২৪ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

রাজধানীর মোহাম্মদপুরে প্রতিদিনই কোনো না কোনো এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও টাকা লুটের মতো ঘটনা ঘটছে। এবার ব্যাংক থেকে দিনে-দুপুরে এক বয়োজ্যেষ্ঠ গ্রাহকের টাকা চুরির অভিযোগ পাওয়া গেলো।

গতকাল বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সোনালী ব্যাংকের কলেজ গেট শাখা থেকে টাকা উত্তোলন করে শপিং ব্যাগে রাখেন মো. খলিলুর রহমান (৭০) নামের একজন অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবী। এরপর দুষ্কৃতকারীরা ব্লেড দিয়ে শপিং ব্যাগ কেটে খলিলুর রহমানের পেনশনের এক লাখ টাকা চুরি করে ব্যাংক থেকে সটকে পড়েন।

এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছেন ৭০ বছর বয়সী খলিলুর রহমান। তিনি মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী খলিলুর রহমান জাগো নিউজকে জানান, ২৪ অক্টোবর বেলা ১১টার দিকে সোনালী ব্যাংকের কলেজ গেট শাখায় টাকা উত্তোলন করতে যান তিনি। তার অ্যাকাউন্ট থেকে এক লাখ ৪২ হাজার টাকা উত্তোলন করে শপিং ব্যাগে রাখেন। তবে চেক বইয়ের পাতা শেষ হয়ে যাওয়ায় চেক বইয়ের পাতা উত্তোলনের সময় তার হাতে থাকা শপিং ব্যাগ ব্লেড দিয়ে কেটে এক লাখ টাকার একটি বান্ডিল নিয়ে পালিয়ে যান দুষ্কৃতকারীরা। ঘটনাটি ব্যাংক কর্তৃপক্ষকে জানানো হয় এবং মোহাম্মদপুর থানায় গিয়ে একটি জিডি করেন তিনি।

কান্নাজড়িত কণ্ঠে ভুক্তভগী বলেন, ‘২০১৪ সালে খাদ্য বিভাগের ইন্সপেক্টর পদে থাকা অবস্থায় অবসরে যাই। টাকাটা আমার পেনশনের জমানো। চাকরিজীবনে এক টাকাও হারাম খাইনি। কোনো ফ্ল্যাট কিনিনি। ঢাকায় এখনো ভাড়া বাসায় থাকি।’

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান জাগো নিউজকে বলেন, ‘ঘটনাটি আমাকে এখনো জানানো হয়নি। ভুক্তভোগী থানায় আসলে আমরা মামলা নিয়ে দ্রুত আসামিদের শনাক্ত করে আইনের আওতায় আনবো। উৎস: জাগোনিউজ২৪

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়