শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৬:২৬ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও)

রাজধানীতে দিনেদুপুরে প্রকাশ্যে পণ্য সরবরাহকারী একটি প্রতিষ্ঠানের গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার (২০ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে মোহাম্মদপুরের মোহাম্মদীয়া হাউজিং লিমিটেড এলাকায় এ ঘটনা ঘটেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ১০টার দিকে বেড়িবাঁধ সড়ক হয়ে লিমিটেড ৩ নম্বর সড়ক দিয়ে যাচ্ছিল নেসলে কোম্পানির পণ্য পরিবহনকারী একটি গাড়ি। লিমিটেড ৩ নম্বর সড়কের কালভার্টের সামনে আসতেই চারটি মোটরসাইকেলে করে আসা কয়েকজন গাড়িটির গতিরোধ করে। এসময় মোটরসাইকেল আরোহীরা তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে গাড়ির সামনের গ্লাসে আঘাত করেন। এতে গ্লাস চুরমার হয়ে যায় এবং চালক গাড়িটি থামাতে বাধ্য হয়।

গাড়িটির চালক মোহাম্মদ আলী বলেন, ‘মোটরসাইকেলে আসা সবার হাতে অস্ত্র ছিল। গ্লাসে এলোমেলো কোপাইছে। আমরাও আঘাত পাইছি। গাড়িতে টাকার ব্যাগ চেক ছিল, সব নিয়ে গেছে। একজন প্রত্যক্ষদর্শী বলেন, 'বাইক ছিল মোট চারটা। এরমধ্যে এক বাইকে ছিল চারজন, দুইটায় তিনজন। আরেকটায় দুইজন। সবাই হাতে রামদা, চাপাতি ছিল। ঘটনাটা সবার সামনে ঘটলেও কেউ বাধা দেয়নি, কেউ এগিয়েও যায়নি। ওই সময় রাস্তায় এত লোক ছিল, যদি সবাই এগিয়ে আসত, ডাকাতরা ডাকাতির সুযোগ পেত না, উল্টো ধরা পরত।'

স্থানীয় ভবনের সিসিটিভি ফুটেজে দেখা যায়, ডাকাতির পরপরই সবাই পালিয়ে যায়। মোটরসাইকেলযোগে বেড়িবাঁধ সড়ক ধরে ঢাকা উদ্যান এলাকার দিকে যেতে দেখা যায় তাদের।

মোহাম্মদপুর থানার ওসি আলী ইফতেখার হাসান বলেন, হাউজিং লিমিটেড ৩ নম্বরে নেসলে কোম্পানির একটি গাড়ি থেকে নগদ ১১ লাখ ৮৫ হাজার টাকা ও কিছু চেকের পাতা ছিনতাই হয়েছে। ঘটনার পরপরই আমাদের একটি টিম ঘটনাস্থলে গেছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। ওই কোম্পানির লোকজন থানায় এসেছে। তারা লিখিত অভিযোগ দিচ্ছেন। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’উৎস: ঢাকা পোষ্ট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়