শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরখানে ১২ বোতল ফেন্সিডিলসহ দুই জন গ্রেফতার

মোঃরফিকুল ইসলাম মিঠু ঢাকা : রাজধানীর উত্তরখান থানা এলাকা থেকে ১২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক  কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর উত্তরখান থানা  পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন  মোঃ মহারাজ হোসেন মীর (৪৫) ও মোঃ মনির হোসেন (২৭)। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ১২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার  উত্তরখান থানার গনিপাড়া সিকদার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, উত্তরখান থানার গনিপাড়া সিকদার মার্কেটের পশ্চিম পাশে রাস্তার উপর দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়/বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে উক্তস্থানে অভিযান চালায় উত্তরখান থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মাদক কারবারি মহারাজ হোসেন মীর ও মোঃ মনির হোসেনকে ১২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরখান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। উত্তরখান থানার অফিসার ইনচার্জ  জানান
গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়