শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ১২:২২ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃরফিকুল ইসলাম মিঠু ঢাকা : দক্ষিণখান তালতলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও ছদ্মবেশী ডাকাত মাহমুদুল হাসান মনসুর নামক এক ব্যাক্তিকে  হাজী  ক্যাম্পের সেনাবাহিনীর সদস্যরা গ্রেফতার করেছে।

জানা যায়,গতকাল  রাত ১১ টায় তালতলা দক্ষিনখান নিজবাসা থেকে মাহমুদুল হাসান মনসুর (৪৬)কে গ্রেফতার করা হয়।তার পিতার নাম মোহাম্মদ হাফিজুল্লাহ, সে তালতলা দক্ষিণখান এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।
সেনাবাহীনি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করেন।তার বিরুদ্ধে পূর্বের দুইটি ইয়াবা সংক্রান্ত মাদক মামলা এবং পুলিশের সরকারি পোশাক নিজের কাছে রাখার জন্য ৫৯১ ধারায় মামলা রয়েছে।

আর্মি ক্যাম্পের সেনা সদস্যগণ তার বাসায় তল্লাশি চালিয়ে পুলিশের দুটি নকল ইউনিফর্ম, একটি ওয়াকি টকি সেট, তিনটি ধারালো ছুরি, দুটি নকল গাড়ির নাম্বার প্লেট, একটি নকল পিস্তল এবং দুটি পিস্তল কাভার উদ্ধার করেন।মুনসুর নিজেকে সিএনএন বাংলা টেলিভিশনের কর্মরত সাংবাদিক হিসেবে পরিচয় প্রদান করেন। এ দিকে সেনা সদস্যরা এ বিষয় যোগাযোগ করলে তারা জানান ৪ বছর পুর্বে তাকে বহিষ্কার করা হয়েছে।

গ্রেফতারকৃত মুনসুরকে উত্তরা আর্মি ক্যাম্পে জিজ্ঞাসাবাদ শেষে দক্ষিনখান থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। বিষয়টি দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ স্বীকার করে বলেন, গ্রেফতার কৃত ব্যাক্তি বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য গত বৃহষ্পতিবার উত্তরা হাজী ক্যাম্পের সেনাবাহিনীর সদস্যরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের হত্যা মামলার আসামি শ্রমিকলীগের সহ-সভাপতি ওয়াসিমকে দক্ষিণখান ফায়দাবাদ থেকে গ্রেফতার করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়