শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০৯:৫৭ রাত
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ০৯:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহবাগের মাজার এলাকায় তুচ্ছ বিষয় নিয়ে পুলিশ-শ্রমিক সংঘর্ষ 

আহত পুলিশ-শ্রমিক

মোস্তাফিজুর রহমান: শাহবাগ তিন নেতার মাজার এলাকায় এলাকায় তুচ্ছ বিষয় নিয়ে পুলিশ ও এক ডেকোরেটর শ্রমিকের হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্য সহ দুই জন আহত হয়েছে। আহতরা হলেন, শাহবাগ থানার সহকারী উপকারীদর্শক (এ এস আই) মোঃ ইদ্রিস আলী বকুল, ও ডেকোরেটর শ্রমিক ইফতেখার হাসান তালুকদার মিথন (৩৫)। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টা এ  ঘটনাটি ঘটে।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া, তিনি বলেন আহত দুজন জরুরি বিভাগের প্রাথমিক চিকিৎসার নিয়েছে।

আহত পুলিশ সদস্য ইদ্রিস আলী জানান, ডিউটিকালিন সময় শাহবাগ তিন নেতার মাজার এলাকায় দুইজন হাতাহাতি করতে থাকে সেখানে গিয়ে আমি প্রতিরোধ করাতে ইফতেখার নামের যুবক আমার উপরে চড়া হয়ে ওঠে সে সময় ধাক্কাধাক্কিতে দেওয়ালের সাথে মাথা লেগে ইফতেখার নামের যুবক আহত হয়।

সে সময় আমারও গায়ে হাত তুলে মারধর করে আমার ইউনিফর্ম টানতে থাকে সে সময় ওয়ারলেস সেটটি ভেঙে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে চিকিৎসকের শরণাপন্ন হই ও তাকে ও ঢামেক হাসপাতালে নিয়ে আসি।

অপরদিকে আহত ইফতেখার জানান, মতিঝিল এজিবি কলোনীতে মামুন এন্ড ব্রাদার্স নামে একটি ঠিকাদারী কোম্পানীতে ডেকোরেটার ও ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করেন। বিকালে আরেক কর্মচারী রিদওয়ানকে একটি কাজে তিন নেতার মাজারে আসি মাজারের সামনে ফুটপাতে বসে ছিলাম।

সে সময় রিদওয়ানের সাথ কথা কাটাকাটি হয়। এবং রিদওয়ানকে মারধর করি। তখন রেদওয়ানের চিল্লাচিল্লিতে ডিউটে থাকা এএসআই ইদ্রিস আলী এগিয়ে আসে।

ইফতেখার অভিযোগ করে জানান, এএসআই ইদ্রিস কোন কারন ছাড়াই আমাকে মারধর করে। এবং পাশে থাকা একটি লোহার লাঠ দিয়ে মাথায় আঘাত করে এতে আমার মাথা ফেটে যায়। এবং আমার কাছে থাকা ৮ হাজার টাকা সহ মানিব্যাগ হারিয়ে যায়।

শাহবাগ থানার এসআই মোঃ সেলিম জানান, তিন নেতার মাজারে ২ যুবক মারামারি করতে থাকায় আমাদের পুলিশ সদস্য সেখানে ডিউটিকালিন সময়ে তাদেরকে বাধা দেওয়ায় তুচ্ছ ঘটনায় হাতাহাতির পর্যায়ে আমাদের পুলিশ সদস্য আহত হয় পরে তাকে হাসপাতালে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
ও ইফতেখার নামের যুবককেও প্রাথমিক চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়