শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৫৮ দুপুর
আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোটা বিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ বাবলু মৃধার মৃত্যু

মোস্তাফিজ : কোটা বিরোধী আন্দোলনে বাবুল মৃধা নামের এক রাজমিস্ত্রি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে সিএমএইচ হাসপাতালে তিনি মারা যান।

মৃতের ছেলে আবু তালিব বলেন,গত ১৯শে জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আমি গিয়েছিলাম। আমার বাবা ঐদিন রাত সাড়ে আটটার দিকে আমাকে খুঁজতে গিয়ে যাত্রাবাড়ী থানাধিন শনির আখড়া লাকি কমিউনিটি সেন্টারের সামনে পুলিশের গুলিতে বুকে গুলিবিদ্ধ হয়ে আহত হয়।
ঐ দিন রাতে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ১৮আগস্ট পিলখানায় হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ২২ আগস্ট সিএম এইস এ ভর্তি করা হয়।

সেখান থেকে যাত্রাবাড়ী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। 
মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই মোঃ কামরুজ্জামান। মৃত বাবলু পটুয়াখালী দশমিনা উপজেলার খারিজা বেতাগী গ্রামের মফেজ আলী মৃধার ছেলে।  বর্তমানে যাত্রাবাড়ী ধুনিয়া সালাম বাবুর বাড়িতে ভাড়া বাসায় থাকত।দুই ছেলের জনক ছিলেন তিনি।
মৃতের ছেলে আবু তালিব ধনিয়া স্কুল এন্ড কলেজের ইন্টার প্রথম বর্ষের শিক্ষার্থী। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়