শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০২:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

মোস্তাফিজ: ‍[২] রায়ের বাগ দারুস সালাম মাদ্রাসায় মাওলানা শেষ বর্ষের শিক্ষার্থী ও পারটাইম শিক্ষক ছিলেন মাইনুউদ্দিন (২৫)। ডেমরা, নিউ টাউন এলাকার বাসিন্দা ছিলেন তিনি।

[৩] মৃতের বাবা কামরুল ইসলাম বলেন, ২১ জুলাই যাত্রাবাড়ী রায়েরবাগ এলাকায় দুপুর আড়াইটার দিকে টিউশনি শেষে বাসায় যাওয়ার সময় পিঠে ও গলায় গুলিবিদ্ধ হয় সে। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

[৪] চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ১ টা ৫৪ মিনিটে মারা যায় মাইনুউদ্দিন।

[৫] গত ১৯ তারিখে দুপুরের নামাজ পড়ে বাহিরে খাবার খেয়ে বনশ্রীর বাসায় ফিরছিলেন ইমতিয়াজ আহমেদ জাবির। সে সময়ে বনশ্রী এলাকায় পুলিশের গুলিতে ডান পায়ে ও  অ-কোষে গুলিবিদ্ধ হয় জাবির (২৩)। সে সাউথইস্ট ইউনিভার্সিটি বিবিএ এর শিক্ষার্থী ছিলো।

[৬] জাবির যশোর জিকরগাছা, দেউলী গ্রামের কৃষক নওশের আলীর ছেলে। বনশ্রী এলাকায় থাকত, এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

[৭] তাকে প্রথমে মুগদা জেনারেল হাসপাতালে ,পরে গত ২২ তারিখ ঢামেকে ভর্তি, করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৪ টায় মারা যায় জাবির । এ সব তথ্য জানিয়েছেন মৃতের বাবা নওশের আলীর। মৃতের বাবা আরো বলেন, ছেলের আশা ছিল সে আমেরিকাতে লেখাপড়া করবে তা আর পূরণ হলো না। তার আগেই মারা গেল। 

[৮] এছাড়া চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় মুগদা জেনারেল হাসপাতাল মারা যায় মোঃ ইয়াছিন (১৭) নামের এক যুবক।

[৯] সে গত ২১ জুলাই রোববার দুপুরে যাত্রাবাড়ী শনির আখড়া এলাকায় পুলিশের গুলিতে পেটে গুলিবিদ্ধ হয়।

[১০] শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে  তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ তথ্য জানিয়েছেন মৃতের খালাতো ভাই বাবুল হাওলাদার। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়