শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ০৮:৫৫ রাত
আপডেট : ১৬ জুলাই, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিটি কলেজের সামনে থেকে উদ্ধার আহত ব্যক্তি ঢামেকে মারা গেছেন

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর সিটি কলেজের সামনে আহত অবস্থায় পড়ে ছিল, পথচারীরা পপুলারে নিয়ে যায়। সেখান থেকে এ্যাম্বুলেন্স চালক আলী মিয়া তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সন্ধ্যা ৭ টায় জরুরী বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। 

[৩] তার পরিচয় পাওয়া যায়নি । বয়স আনুমানিক ২৫ থেকে ৩০।  তার পরনে ছিল কালো জিন্সের প্যান্ট ও কালো গেঞ্জি। তার মাথায় আঘাত রয়েছে।

[৪] মৃতদেহটি জরুরী বিভাগ মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। 

[৫] উল্লেখ্য, সকাল সাড়ে ১১ টার দিকে কোটা আন্দোলনকারীরা সাইন্স ল্যাবরেটরী রোড মোড় অবরোধ করে। দুপুরের দিকে নিউমার্কেট ও ঢাকা কলেজ থেকে একদল যুবক কোটা আন্দোলনকারীদের ওপর হামলা করলে দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। সম্পাদনা: এম খান

  • সর্বশেষ
  • জনপ্রিয়