শিরোনাম
◈ বাংলাদেশ রেলওয়ের সঙ্গে ভবিষ্যতে কাজের আশ্বাস জাপান রাষ্ট্রদূতের ◈ নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে গ্রেপ্তার হওয়া সিয়ামকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি ◈ অবৈধ টাকায় ভোগ-বিলাস এখন ফ্যাশন, এর উৎস কেউ জানতে চায় না: প্রধান বিচারপতি ◈ আগের কোটা আন্দোলনের ৩১ নেতা বিসিএসে উত্তীর্ণ হতে পারেনি: ওবায়দুল কাদের  ◈ পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলী ও তার ছেলেসহ গ্রেপ্তার ১৭  ◈ নরসিংদীর রেললাইনে ৫ জনের  ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার, দেখতে গিয়ে আরেকজনের মৃত্যু ◈ ‘কোটা আন্দোলন চলবে’ ঘোষণা দিয়ে সাইন্সল্যাব ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কোটা আন্দোলনকারীদের ৬৫ সদস্যের সমন্বয় কমিটি গঠন ◈ রথযাত্রায় নিহতদের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা মির্জা ফখরুলের ◈ বেগম খালেদা জিয়ার জীবন হুমকির মুখে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০১:০০ রাত
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেষ হল ঢাকা নর্থ মেয়র কাপ বাস্কেটবল টুর্নামেন্ট

সুজিৎ নন্দী: পর্দা নামলো ঢাকা নর্থ মেয়র কাপ বাস্কেটবল টুর্নামেন্ট -২০২৪ এর। এতে চ্যাম্পিয়ন হয় গ্রেগরিয়ান এসিইএস (Gregorian ACES)। ১ম রানার্সআপ হয়, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (আইইউবি)।

শুক্রবার (৫ জুলাই ) রাতে ম্যাচ শেষে উত্তরা ৪ নম্বর সেক্টর পার্কে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম । 

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ডিএনসিসি মেয়র বলেন, পার্ক ও খেলার বাড়ানো ছাড়া ঢাকাকে সুস্থ করা যাবে না। সুস্থ প্রজন্ম গড়ে তোলা যাবে না। 

তিনি আরও বলেন, 'যারা মাঠ ও পার্ক দখল করে রেখেছেন দ্রুত দখল ছেড়ে দিন। আর নয়তো নতুন প্রজন্মের কাছে আপনাকে এর জবাবদিহি করতে হবে। সেদিন আপনার সামাজিক অবস্থা কোথায় গিয়ে দাঁড়াবে?' 

এ সময় তিনি দখলবাজদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানান। 

উল্লেখ্য, গত ২৯ জুন শুরু হওয়া খেলায় ঢাকার ৪৪ টি শিক্ষা প্রতিষ্ঠান ও একাডেমির শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়