শিরোনাম
◈ ভারত এখন আওয়ামী লীগের এনার্জি ড্রিংক: রিজভী ◈ শাহবাগ ও চানখারপুল মোড় অবরোধ করে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি শুরু শিক্ষার্থীদের ◈ সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী ◈ প্রধানমন্ত্রীর চীন সফরে ২০টি  সমঝোতা স্মারক স্বাক্ষরিত হতে পারে: পররাষ্ট্র মন্ত্রী ◈ কোটা বাতিলের দাবিতে ঢাকা কলেজ ও জাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ ◈ বাংলা ব্লকেডের সমর্থনে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও  কোটা আন্দোলন পরিস্থিতি পর্যবেক্ষণ করছি: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৯:৫৮ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৯:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পল্লবীতে ৮ বছরের শিশুকে হত্যার অভিযোগ পিতার বিরুদ্ধে

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর পল্লবীর পলাশ নগরে জুবায়ের নামে আট বছরের এক শিশুকে হত্যার অভিযোগে বাবা সেলিমকে আটক করেছে পুলিশ। আটককৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুর শরীরে বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। 

[৩] সত্যতা নিশ্চিত করেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান। তিনি বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

[৪] বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগ থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছেন পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ। এর আগে, সকালে আহত অবস্থায় শিশুটিকে ভর্তি করা হয়। 
 
[৫] জানা গেছে, কয়েক দিন আগে শিশু জুবায়েরের মা জুবেদা বেগম তার স্বামীকে ডিভোর্স দেন। এ নিয়ে তাদের (স্বামী-স্ত্রীর) মধ্যে বিরোধ চলছিল। সেলিম বখাটে প্রকৃতির, কিছুই করেন না। 

[৬] তবে আটক অবস্থায় শিশু জুবায়েরের বাবা পুলিশকে প্রাথমিকভাবে জানিয়েছেন, জুবায়ের রাতে সিড়ি থেকে পড়ে আহত হয়েছিল। 

[৭] পুলিশ বলছেন, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, এছাড়া ময়নাতদন্তের পর আরও নিশ্চিত হওয়া যাবে। সম্পাদনা: নাহিদ হাসান

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়