শিরোনাম
◈ বুধবার ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধের ঘোষণা জাবি শিক্ষার্থীদের ◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান, ৩টি বোমা ও সরঞ্জাম উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০২:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জলাবদ্ধতা নিরসনে ডিএনসিসির ১৭কর্মকর্তার পরিদর্শন টিম 

রফিকুল ইসলাম মিঠু, উত্তরা ঢাকা: [২] রোববার (৩০ জুন) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে এই টিম গঠন করে দেন।

[৩] সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আওতাধীন এলাকায় আকস্মিক বৃষ্টিতে জলাবদ্ধতা নিরসনে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গঠিত কুইক রেসপন্স টিমের সঙ্গে সার্বিক কার্যক্রম তদারকি করবেন ১৭ সদস্যের এই বিশেষ টিম।

[৪] জানা গেছে, ১৭ সদস্যের এই পরিদর্শন টিমে  রয়েছেন ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মীর খায়রুল আলম, প্রধান সম্পত্তি কর্মকর্তা ড. মোহাম্মদ মাহে আলম, নিরীক্ষা কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ আরেফীন, স্টাফ অফিসারের প্রধান নির্বাহী আক্তার হোসেন শাহিন, ডিএনসিসি সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মামুন-উল-হাসান, প্রধান রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ আল বাকী, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিন।

[৫] আরও রয়েছেন, প্রধান নগর পরিকল্পনাবিদ মাকসুদ হাসেম, মহাব্যবস্থাপক (পরিবহন) সালমা আক্তার খুকী, উপ-প্রধান স্বাস্থ্য কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল রুবাইয়াত ইসমত অভীক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ইমরুল কায়েস চৌধুরী, প্রধান ভাণ্ডার ও ক্রয় কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস, সিস্টেম এনালিস্ট আহসানুল আল জান্নাত, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ ফিদা হাসান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এস এম শফিকুর রহমান এবং জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন।

[৬] এলাকাবাসী বলছেন কুইক রেসপন্স টিম থাকা সত্ত্বেও ১৭ সদস্যের যেই প্রতিনিধি দল ঘোষণা করা হয়েছে তারা কতটুকু কামিয়াবী হবেন আল্লাহই ভাল জানেন। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়