শিরোনাম
◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ বিহারে আরও তিনটি সেতু ভেঙেছে ◈ মালয়েশিয়ায় যেতে না পারা কর্মীদের ১৫ দিনের মধ্যে টাকা ফেরত দেয়ার নির্দেশ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস ◈ কোটা সরকার বাতিল করেছিল আদালত বহাল রেখেছেন: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৮:৫৪ সকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৮:৫৪ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

মোস্তাফিজ রহমান: [২] রামপুরায় কলেজ পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করতে না পেরে, পরিবারের মান সন্মানের দিকে চিন্তায় করে গলায় ফাঁস লাগিয়ে নুর জাহান হেনা (২১)নামে শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। 

[৩] বাড্ডার ন্যাশনাল কলেজের ক্লাস পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পরেও ফরম ফিলাপের কথা বলে বাসা থেকে টাকা নিয়েছিলেন। বাসায় জানিয়েছিলেন ফরম ফিলাপ করেছি। তবে সে ফরমফিলাপ করতে পারেনি।

[৪] বিষয়টি তার স্বামী ফার্মেসী দোকানের কর্মচারী শাওন কেও জানাননি। আজ (৩০ জুন) থেকে এইচএসসি পরীক্ষা, তাই গতকাল শনিবার যখন পরীক্ষার ব্যাপারে কথা বার্তা হচ্ছিল, প্রবেশপত্রের খবর নেয়া হচ্ছিল, তখনই সে পূর্বরামপুরা হাইস্কুল গলির সাবলেট বাসায় গলায় ফাঁস দেয়।

[৫] দেখতে পেয়ে রাত সাড়ে ১০ টায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষার পর মৃত ঘোষণা করেন।

[৬] রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে পরিবারের বরাত দিয়ে এ-সব তথ্য জানান। 

[৭] মৃত নুর জাহান এর গ্রামের বাড়ি  ব্রাহ্মণবাড়িয়ার আশুগুঞ্জ  উপজেলায়। তার বাবার নাম মো. হেবুজ মিয়া।

[৮] মৃতার স্বজনদের সূত্রে জানা গেছে, তারা সম্পর্ক করে পারিবারিক ভাবে দেড় বছর পূর্বে বিয়ে করেন। সাবলেট বাসায় ভাড়া থাকতেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়