শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান, ৩টি বোমা ও সরঞ্জাম উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৮:৫৪ সকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৮:৫৪ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

মোস্তাফিজ রহমান: [২] রামপুরায় কলেজ পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করতে না পেরে, পরিবারের মান সন্মানের দিকে চিন্তায় করে গলায় ফাঁস লাগিয়ে নুর জাহান হেনা (২১)নামে শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। 

[৩] বাড্ডার ন্যাশনাল কলেজের ক্লাস পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পরেও ফরম ফিলাপের কথা বলে বাসা থেকে টাকা নিয়েছিলেন। বাসায় জানিয়েছিলেন ফরম ফিলাপ করেছি। তবে সে ফরমফিলাপ করতে পারেনি।

[৪] বিষয়টি তার স্বামী ফার্মেসী দোকানের কর্মচারী শাওন কেও জানাননি। আজ (৩০ জুন) থেকে এইচএসসি পরীক্ষা, তাই গতকাল শনিবার যখন পরীক্ষার ব্যাপারে কথা বার্তা হচ্ছিল, প্রবেশপত্রের খবর নেয়া হচ্ছিল, তখনই সে পূর্বরামপুরা হাইস্কুল গলির সাবলেট বাসায় গলায় ফাঁস দেয়।

[৫] দেখতে পেয়ে রাত সাড়ে ১০ টায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষার পর মৃত ঘোষণা করেন।

[৬] রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে পরিবারের বরাত দিয়ে এ-সব তথ্য জানান। 

[৭] মৃত নুর জাহান এর গ্রামের বাড়ি  ব্রাহ্মণবাড়িয়ার আশুগুঞ্জ  উপজেলায়। তার বাবার নাম মো. হেবুজ মিয়া।

[৮] মৃতার স্বজনদের সূত্রে জানা গেছে, তারা সম্পর্ক করে পারিবারিক ভাবে দেড় বছর পূর্বে বিয়ে করেন। সাবলেট বাসায় ভাড়া থাকতেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়