শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান, ৩টি বোমা ও সরঞ্জাম উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ১১:২৩ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ১১:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেলে যাওয়া ৪ লাখ টাকা উদ্ধার করে ফেরত দিলো পুলিশ

সুজন কৈরী: [২] কলাবাগান থানা পুলিশ জানায়, শুক্রবার একজন ভুক্তভোগী তার স্বামীকে ক্যান্সারের চিকিৎসা করাতে রংপুর থেকে ঢাকায় আসেন। তিনি তার স্বামীকে নিয়ে সিএনজিতে করে গ্রীন রোডের এসআইবিএল হাসপাতালে যান। 

[৩] সিএনজি চালক তাদেরকে নামিয়ে দিয়ে চলে যান। কিন্তু তারা ভুলবশত সিএনজিতে লাগেজ ফেলে রেখে নেমে যান। লাগেজের মধ্যে চিকিৎসার চার লক্ষ টাকাসহ চিকিৎসার কাগজপত্র ও জামা কাপড় ছিল।

[৪] থানা পুলিশ আরও জানায়, এসআই আব্দুর রহিম দায়িত্ব পালনকালে দুপুর দুইটার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। তিনি ঘটনাস্থলসহ আশেপাশের ভিডিও ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করে সিএনজি চালককে খুঁজে বের করে টাকাসহ লাগেজটি উদ্ধার করে ভুক্তভোগীকে বুঝিয়ে দেন।

[৫] পুলিশের এমন তৎতপরতা এবং মানবিক কাজের জন্য ভুক্তোভোগী ও তার স্বামী কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়