শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ১০ জুন, ২০২৪, ০৮:৫৩ রাত
আপডেট : ১০ জুন, ২০২৪, ০৮:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিমানবন্দর ট্রাফিক পুলিশের সচেতনতামূলক কর্মশালা

রফিকুল ইসলাম মিঠু, উত্তরা (ঢাকা): [২] আজ ১০ ই জুন আসন্ন পবিত্র ঈদুল আযহা ২০২৪ উপলক্ষে বিমানবন্দর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে ঈদ যাত্রাকে সুন্দর, সুগম ও আনন্দময় করে তোলার জন্য এক সচেতনতামূলক কর্মশালার আয়োজন করেন।

[৩] উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন বিমানবন্দর ট্রাফিক পুলিশের এসি সাখাওয়াত, টি আই সারোয়ার, টি আই সমরেশ, টি আই ইউনুস, টি আই জলিল ও সার্জেন্ট আরিফিন সহ মালিক সমিতির কর্মকর্তা কর্মচারী সহ অনেকেই। উক্ত কর্মশালায় প্রধানবক্তা এসি সাখাওয়াত বলেন আপনারা মালিক সমিতির পক্ষ থেকে যারা এসেছেন আপনারা চালক এবং গাড়ির অন্যান্য স্টাফদের কে আমার এই বার্তা পৌঁছে দিবেন।

[৪] তারা যেন অতিরিক্ত ভাড়া আদায় না করেন, যত্রতত্র গাড়ি থামাবেনা। যেখানে বাস বে আছে শুধু সেখানেই গাড়ি থামবে। গাড়ির ভিতর অপরিচিত কারো কোন কিছু খাবেন না। পকেটমার এবং মলম পার্টি থেকে সাবধানতা অবলম্বন করার জন্য স্টাফদের দ্বারা যাত্রীদের সচেতন করে তুলবেন। এর ব্যতয় ঘটলে ট্রাফিক পুলিশ যদি ব্যবস্থা গ্রহণ করে তাহলে কোনরকম কোন আপত্তি গ্রহণযোগ্যতা পাবে না।

[৫] সর্বোপরি তিনি মানিক সমিতির লোকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছেন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আপনারা যদি কোথাও কোন অনিয়ম দেখতে পান তার ছবি এবং প্রমাণ আমার কাছে প্রেরণ করুন আমি ব্যবস্থা গ্রহণ করিব।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়