শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০৫:০০ বিকাল
আপডেট : ১৬ মে, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিটিআরসির অভিযানে অবৈধ স্মার্ট টিভি বক্সসহ আটক ৪

মুযনিবীন নাইম: [২] রাজধানীর মিরপুরের শাহ আলী প্লাজা মার্কেট এবং এলিফ্যান্ট রোডে অভিযান চালিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৪ এর সহায়তায় সংস্থাটির এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন ডিরেক্টরেট টিম এ অভিযান পরিচালনা করেন। এসময় ৯৭৭টি অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেটটপ বক্স জব্দসহ ৪ জনকে আটক করা হয়েছে।

[৩] বিটিআরসি সূত্রে জানা গেছে, বুধবার  শুরুতে শাহ আলী প্লাজা মার্কেটের তিনটি দোকানে অভিযান চালানো হয়। সেখান থেকে মোট ৪৪০টি অবৈধ ও অনুমোদনবিহীন সেট টপ বক্স ও স্মার্ট টিভি বক্স জব্দ করা হয়। একইসাথে এসব অবৈধ সরঞ্জাম বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়। এ অভিযানে জব্দ করা সরঞ্জামের আনুমানিক দাম প্রায় ১৫ লাখ টাকা।

[৪] এরপর দ্বিতীয় অভিযান পরিচালনা করা হয় রাজধানীর এলিফ্যান্ট রোডের অল আইটি কালেকশন নামের একটি দোকানে। সেখান থেকে ৫৩৭টি অনুমোদনবিহীন সেটআপ বক্স ও স্মার্ট টিভি বক্স জব্দসহ ১ জনকে আটক করা হয়। এসব অবৈধ সরঞ্জামাদির আনুমানিক দাম ১৬ লাখ টাকা।

[৫] সংশ্লিষ্টরা আরও জানান, আটক ৪ জনের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১ এর বিধান অনুযায়ী মামলার কার্যক্রম চলছে। সম্পাদনা: কামরুজ্জামান

এমএন/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়