শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগগঞ্জের ফতুল্লায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

মোশতাক আহমেদ, নারায়ণগগঞ্জ: [২] ফতুল্লায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মো. শাহিন (৪৮) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। 

[৩] শনিবার (২৪ ফেব্রয়ারি) বেলা সাড়ে বারোটার দিকে ফতুল্লা-মুন্সীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটনাটি ঘটে। 

[৪] নিহত শাহিন ফতুল্লা মডেল থানার গোপাল নগর গ্রামের নুরুল আমিনের ছেলে। তিনি দুই ছেলের জনক।

[৫] নিহতের ছোট ভাই সাইদুল ইসলাম বলেন, ‘আমার বড় ভাই  ভ্যান গাড়ির চালক ছিলেন। আজ দুপুরের দিকে ফতুল্লার মোক্তারপুরের প্লানি ফ্যাশন গার্মেন্টসের সামনের রাস্তায় দ্রুতগামী একটি ট্রাক তার ভ্যানটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানান, আমার ভাই আর বেঁচে নেই’।

[৬] এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়