শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০১:৪৫ দুপুর
আপডেট : ২৩ জুন, ২০২২, ০১:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্ধুর বোনকে রক্ত দিতে এসে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

শাহরিয়ার শুভ

সুজন কৈরী: বাতজ্বরে আক্রান্ত বন্ধুর বোনকে জন্য রক্ত দিতে এসে হাসপাতালের দোতলা থেকে পড়ে মৃত্যু হয়েছে শাহরিয়ার শুভ (২৪) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর। বুধবার রাতে রাজধানীর শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।শুভ সাভারের গণস্বাস্থ্য বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী ছিলেন।

শুভর বন্ধু রাকিব হোসেন জানান, তার ছোট বোন তানজিলা (১৬) বাতজ্বরে আক্রান্ত। ২০ দিন ধরে তিনি সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি। মৃত শুভ তাকে রক্ত দিতে বুধবার সাভার থেকে ঢাকায় এসেছিলেন। রক্ত দেওয়ার পর রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের বারান্দায় বসে ছিলেন। ওই সময় রাকিব তার বোনের সঙ্গে দেখা করতে গিয়ে কিছুক্ষণ পর ফিরে এসে জানতে পারেন, শুভ মাথা ঘুরে দোতলা থেকে পড়ে গেছেন। রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শুভ সাভারে থাকতেন। তার বাবা গোলাম মাওলা রিপন সৌদি আরব প্রবাসী। তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়