শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের নিচে কন্টেইনার গাড়ির চাপায় মো: জামাল শেখ (৪২) নামে ব্যাবসায়ী নিহত হয়েছেন। তিনি গাড়ির পুরাতন ব্যায়ারিং (যন্ত্রাশং) ক্রয় করে ধোলাইখালে বিক্রি করতেন। 

[৩] শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গা মানিক গ্রামের মো. হাসেম শেখ ও মোছা. মনি বেগম এর ছেলে জামাল। তিনি যাত্রাবাড়ীর শেখদী বটতলা এলাকায় থাকতেন। স্ত্রী'র নাম সিমা বেগম। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন। 

[৪] বুধবার (২২ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ১০টার কাজ শেষে বাসায় ফিরার পথে হানিফ ফ্লাইওভারের নিচ দিয়ে রাস্তা পার হওয়ার সময়ে কন্টেইনারের চাপায় ঘটনাস্থলে প্রান হারান বলে জানিয়েছেন নিহতের চাচাতো ভাই আলম শেখ। 

[৫] সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনিছুর জামান জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করি। এরপর আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়