শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৭ জুন, ২০২২, ০২:০৩ দুপুর
আপডেট : ১৭ জুন, ২০২২, ০২:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে  বজ্রপাতে একজনের মৃত্যু

বজ্রপাত

তপু সরকার হারুন : শেরপুরের নকলা উপজেলায় বজ্রপাতে শওকত আলী (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাতে পৌরসভার কায়দা এলাকায় এ ঘটনা ঘটে।নিহত শওকত ওই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি কায়দা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বৃষ্টি শুরু হলে বাড়ির পাশে পুকুরে পানি বৃদ্ধি শুরু হয়।

তাই শওকত আলী ও তার ছোট ভাইকে নিয়ে বৃষ্টির মধ্যে ওই পুকুরের পার মেরামতের করতে থাকেন। এসময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই শওকতের মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই মেহেদী হাসান বলেন, কয়েক দিনের ব্যবধানে দুই ভাইকে হারালাম। বড় ভাইয়ের চল্লিশার বাজার সদাই ও খাঁসি কিনে রেখেছিলাম, আজ শুক্রবার অনুষ্ঠান ও মিলাদ মাহফিল করার জন্য সকল প্রস্তুতি শেষও করেছিলাম, এখন বজ্রপাতে এই ভাইকেও হারালাম।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়