শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৭:৪৫ বিকাল
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৭:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অগ্নিনির্বাপন যন্ত্র পরীক্ষাকালে বিস্ফোরণে নিহত ১

হাসিব খান, গাজীপুর: [২] গাজীপুরের টঙ্গীতে আনোয়ার সিল্ক মিলস লিমিটেড নামের একটি কারখানার কলোনিতে অগ্নিনির্বাপন যন্ত্র পরীক্ষা- নিরীক্ষার সময় বিস্ফোরণে এক শ্রমিক নিহত ও অপর জন আহত হয়েছেন। সোমবার দুপুরে তিস্তার গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহত আব্দুস সাত্তার (৫০) নেত্রকোনা জেলার বাসিন্দা। তিনি কারখানায় দমকল কর্মী হিসেবে কাজ করতেন। এসময় শহীদুল নামে অপর শ্রমিক আহত হন।

[৪] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১টার দিকে টঙ্গীর তিস্তার গেইট এলাকায় আনোয়ার সিল্ক মিলস কারখানার শ্রমিক কলোনিতে অগ্নিনির্বাপন যন্ত্র (ফায়ার এক্সটিংগুইশার) পরীক্ষা করছিলেন আব্দুস সাত্তার। এসময় প্রচন্ড শব্দে অগ্নিনির্বাপন যন্ত্রটি বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে আব্দুস সাত্তার ও তৌহিদুল আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হযলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা যান।

[৫] ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টঙ্গী থেকে গুরুতর আহত আব্দুস সাত্তার মারা গেছেন। বিষয়টি টঙ্গী পূর্ব থানায় জানানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়