শিরোনাম
◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত

প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২৩, ০২:৩৪ দুপুর
আপডেট : ১০ ডিসেম্বর, ২০২৩, ০২:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাপাসিয়ায় কাভার্ডভ্যান চাপায় শিক্ষার্থী নিহত

হাসিব খান, গাজীপুর: [২] কাপাসিয়ায় কাভার্ডভ্যান চাপায় সৌরভ নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার (৯ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার কান্দানিয়া চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

[৩] নিহত সৌরভ বরুন গ্রামের ফালু দাসের ছেলে এবং কাপাসিয়া সেন্ট্রাল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

[৪] পুলিশ ও স্থানীয়রা জানায়, বেলা ১১টার কাপাসিয়া থেকে সৌরভসহ আরও তিনজন অটোতে করে কাপাসিয়া থেকে বরুন আসছিল। এসময় অটোরিকশাটি কান্দানিয়া চৌরাস্তা পৌছালে একটি কাভার্ডভ্যান অটোরিকশাকে চাপা দেয়। এসময় সৌরভ আহত হলে তাকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে সে মারা যায়।

[৫] কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়