শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:০০ রাত
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রংপুরে সড়ক দুর্ঘটনায় ৬ বিজিবি সদস‍্য আহত

খন্দকার রাকিবুল, রংপুর: [২] রংপুরের মিঠাপুকুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কে বহনকারী পিকআপ ভ্যান ও একটি ট‍্রাকের সংঘর্ষে ৬ জন বিজিবি সদস্য আহত হয়েছেন।
 
[৩] মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২ টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের জায়গীরহাট চায়না ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

[৪] পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি'র পিকআপ ভ্যানটি নাশকতা রোধে বিশেষ ডিউটিতে অবস্থানরত বিজিবি'র সদস‍্যদের দুপুরের রান্না করা খাবার নিয়ে বিজিবি'র অন্যান্য টহলগাড়িসহ রংপুরের দিকে ফিরছিলেন। এসময় বিজিবি'র খাবার সরবরাহকারী পিকাপ ভ‍্যানটিতে একটি খালি ট্রাক পিছন দিক থেকে এসে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি'র ওই পিকাক ভ‍্যানটিকে বামপাশে চাপ দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গেলে বিজিবি'র ছয়জন সদস‍্য গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোলায়মান শেখ।

[৫] মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, দূর্ঘটনার খবর পাওয়ার পরপরই মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত ট্রাকটি আটক করে চালক এরং হেলপারকে থানায় নিয়ে আসা হয়েছে। আহতরা চিকিৎসাধীন থাকায় তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়