শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৪:১৩ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে অগ্নিকাণ্ডে ৭টি ঘর পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি

বিল্লাল হোসেন, কালীগঞ্জ (গাজীপুর): [২] কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের সেনপাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৭টি ঘর, ঘরে থাকা যাবতীয় আসবাবপত্র, নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

[৩] মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ও ক্ষয়-ক্ষতির বিষয়টি নিশ্চিত করেছেন পূর্বাঞ্চল ফায়ার সার্ভিসের ইনচার্জ উদ্দীপন ভক্ত। এর আগে সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

[৪] ফায়ার সার্ভিস ইনচার্জ উদ্দীপন ভক্ত বলেন, আমরা পৌণে ১০টার দিকে কন্ট্রোল রুম থেকে খরব পেয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ১০/১৫ মিনিটের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনি। পড়ে প্রায় আধা ঘন্টার চেষ্ঠায় ডাম্পিং করে, অভিযান শেষ করা হয়।

[৫] তিনি আরো বলেন, ঘটনাস্থলের একটি রুমের ইলেকট্রিক শর্টসার্কিল থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন আশপামের রুমে ছড়িয়ে পড়ে। এতে ৭টি রুম পুড়ে ছাঁই হয়ে যায়। প্রাথমিকভাবে আমরা ক্ষয়ক্ষতির পরিমাপ করেছি প্রায় অর্ধকোটি টাকা। তবে তদন্ত স্বাপেক্ষ ক্ষয়ক্ষতির পরিমান বাড়তে এবং কমতে পারে বলেও তিনি মনে করেন।  

[৬] ক্ষতিগ্রস্থ মোমেন মিয়া বলেন, আমার ঘরে রাখা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, যাবতীয় আসবাবপত্রসহ পুড়ে সব ছাঁই। আমার আর কিছুই অবশিষ্ট নাই। আমি পথে বসেছি। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়